Maths তিনটি ট্যাপ A, B, C যথাক্রমে 6 মিনিট, 8 মিনিট এবং 24 মিনিটে একটি পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করতে পারে। একটি খালি পায়ের পাতার মোজাবিশেষে, তিনটি ট্যাপ একসাথে খোলা হয় এবং পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করার 2 মিনিট আগে C ট্যাপটি বন্ধ হয়ে যায়। কতক্ষণ সময় লেগেছিল পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করতে?

Q.201523: তিনটি ট্যাপ A, B, C যথাক্রমে 6 মিনিট, 8 মিনিট এবং 24 মিনিটে একটি পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করতে পারে। একটি খালি পায়ের পাতার মোজাবিশেষে, তিনটি ট্যাপ একসাথে খোলা হয় এবং পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করার 2 মিনিট আগে C ট্যাপটি বন্ধ হয়ে যায়। কতক্ষণ সময় লেগেছিল পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করতে?
A
B
C
D
Previous Languge/भाषा Next
कृपया शेयर करें=>


More quiz in Hindi

चक्रवृद्धि Quiz Mcqs
लाभ एवं हानि Quiz Mcqs
अनुपात Quiz Mcqs
औसत Quiz Mcqs
आयतन Quiz Mcqs
घड़ी Quiz Mcqs

তিনটি ট্যাপ A, B, C যথাক্রমে 6 মিনিট, 8 মিনিট এবং 24 মিনিটে একটি পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করতে পারে। একটি খালি পায়ের পাতার মোজাবিশেষে, তিনটি ট্যাপ একসাথে খোলা হয় এবং পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করার 2 মিনিট আগে C ট্যাপটি বন্ধ হয়ে যায়। কতক্ষণ সময় লেগেছিল পায়ের পাতার মোজাবিশেষ পূরণ করতে? Maths in Bengali,  pipes & cisterns 5 মিনিট question answers in Bengali pdf  3 মিনিট 15 থেকে questions in Bengali, Know About 4 মিনিট 20 থেকে Maths online test Maths notes in Bengali quiz book    3 মিনিট 40 সেমি

Comments।




भाषा चयन करें
Select Language
हिन्दी
English